আজ শুক্রবার ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
ময়মনসিংহ সদর উপজেলা পরিষদ নির্বাচনে ঘোড়া প্রতীক নিয়ে আশরাফ তুঙ্গে ওমরা হজ্জে নেয়ার প্রলোভনে,প্রতারনা ও অর্থ আত্মসাতের অভিযোগে গ্রেপ্তার ২ তারাকান্দায় দু’মোটরসাইকেলের সংঘর্ষে নিহত-১ মে দিবসে গৌরীপুরে ডেকোরেটর কারিগর শ্রমিক ইউনিয়নের বর্ণিল শোভাযাত্রা মহান মে দিবসে রাজ ওস্তাগার নির্মাণ শ্রমিক ইউনিয়নের উদ্যোগে গৌরীপুরে বর্ণিল শোভাযাত্রা বিশ্ব শ্রমিক দিবসে ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়নের উদ্যোগে গৌরীপুরে বর্ণাঢ্য শোভাযাত্রা মহান মে দিবসে গৌরীপুরে জাতীয় শ্রমিক লীগের বর্ণিল শোভাযাত্রা অতি বাম আর অতি ডান মিলে সরকার উৎখাতে কাজ করছে: শেখ হাসিনা কৃষিবিদ ড. সামীউল আলম লিটনের আজ দ্বিতীয় মৃত্যুবার্ষিকী গৌরীপুরে বিশ্ব নৃত্য দিবস পালিত
বাহাদুর ডেস্ক || ওয়েব ইনচার্জ
  • প্রকাশিত সময় : জানুয়ারি, ২২, ২০২৩, ৯:১৫ অপরাহ্ণ




সিলেটে সোমবার থেকে পরিবহন ধর্মঘটের ডাক

সিলেট জেলা পরিবহন ঐক্য পরিষদ আগামীকাল সোমবার থেকে জেলায় অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট ডেকেছে। মঙ্গলবার থেকে বিভাগজুড়ে এ ধর্মঘট চলবে বলে জানানো হয়েছে।

গত ৭ ডিসেম্বর সিলেট নগরী থেকে সিলেট জেলা বাস-মিনিবাস শ্রমিক ইউনিয়নের যুগ্ম সাধারণ সম্পাদক আলী আকবর রাজনকে গ্রেপ্তার করে পুলিশ। জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক রাজনের বিরুদ্ধে ২০১৮ সালের জ্বালাও-পোড়াওয়ের একটি মামলায় গ্রেপ্তারি পরোয়ানা ছিল। তিনি জেলা বাস-মিনিবাস শ্রমিক ইউনিয়ন ছাড়াও বিভাগীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক।

রাজনের মুক্তির দাবিতে আজ রোববার ধর্মঘটের ডাক দেওয়া হয়েছে বলে জানান সংগঠনের সভাপতি মইনুল ইসলাম। তিনি জানান, রাজনের জামিন না হওয়া পর্যন্ত ধর্মঘট চলবে। ধর্মঘটের সময় বাস, মিনিবাস, সিএনজি অটোরিকশা, লেগুনা, ট্রাক চলাচল বন্ধ থাকবে বলেও জানান মইনুল।

ধর্মঘট সফলে আজ বিকালে নগরীতে মাইকিং করতে দেখা গেছে শ্রমিকদের।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১